সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | দুপুর ১২:৪৬
Logo
এই মুহূর্তে ::
আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (শেষ পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী মোদি ম্যাজিক ছিল কিন্তু সে ম্যাজিক ফিকে হয়ে গেছে : দিলীপ মজুমদার সুশান্ত দাসের ‘প্রকৃতিগাথা’ : দিলীপ মজুমদার রাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মি : হাসান মোঃ শামসুদ্দীন কেদারনাথ-বদ্রীনাথ ভ্রমণ : প্রকৃতি আর ঈশ্বর যখন একটি বিন্দুতে মিশে যায়… : অমৃতাভ দে আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (তৃতীয় পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী বসিরহাটে নুনের হাট, শ্যামবাজার নুনের বাজার : অসিত দাস মুর্শিদাবাদের আমকথা (শেষ পর্ব) : রিঙ্কি সামন্ত জেন অস্টিন নারী স্বাধীনতার অন্যতম পথিকৃৎ : মনোজিৎকুমার দাস ইসবার ইন্ডিয়া জোটকা সরকার, আমরা একাই একশো — মমতা : মোহন গঙ্গোপাধ্যায় শান্তিনিকেতনের দিনগুলি (শেষ পর্ব) : সন্‌জীদা খাতুন মুর্শিদাবাদের আমকথা (প্রথম পর্ব) : রিঙ্কি সামন্ত আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (দ্বিতীয় পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী নজরুল ও মধুপুর (শেষ পর্ব) : জমিল সৈয়দ কবি কুসুমকুমারী দাশ ও পরাবাস্তবতার কবি জীবনানন্দ : বিজয়া দেব হুগলির লোকসভা ভোটে গ্রামীন এলাকায় ১৭১ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী : মোহন গঙ্গোপাধ্যায় শান্তিনিকেতনের দিনগুলি (সপ্তদশ পর্ব) : সন্‌জীদা খাতুন আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (প্রথম পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী নজরুল ও মধুপুর (প্রথম পর্ব) : জমিল সৈয়দ শান্তিনিকেতনের দিনগুলি (ষোড়শ পর্ব) : সন্‌জীদা খাতুন আলাউদ্দিন অল আজাদ-এর ছোটগল্প ‘আমাকে একটি ফুল দাও’ ধর্ম আর সাম্প্রদায়িকতাকে বিজেপি বড্ড বেশি জরুরি করে ফেলেছে : তপন মল্লিক চৌধুরী বাংলাদেশের ঐতিহ্যবাহী লোকগীতি ঘাটু গান আজ অবলুপ্তির পথে : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (পঞ্চদশ পর্ব) : সন্‌জীদা খাতুন হাসান আজিজুল হক-এর ছোটগল্প ‘স্বপ্নেরা দারুণ হিংস্র’ বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠী বেদেদের বৈচিত্র্যময় জীবনযাপনের কথা : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (চতুর্দশ পর্ব) : সন্‌জীদা খাতুন নাইন্টিন সেভেন্টিন ওয়ান : শৌনক দত্ত বিশ্বপরিব্রাজক রবীন্দ্রনাথ ঠাকুর : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (ত্রয়দশ পর্ব) : সন্‌জীদা খাতুন
Notice :

পেজফোরনিউজ ডিজিটাল পত্রিকার পক্ষ থেকে সকল বিজ্ঞাপনদাতা, পাঠক ও শুভানুধ্যায়ী সকলকে জানাই অক্ষয় তৃতীয়া-র আন্তরিক প্রীতি, শুভেচ্ছা, ভালোবাসা।  ❅ আপনারা লেখা পাঠাতে পারেন, মনোনীত লেখা আমরা আমাদের পোর্টালে অবশ্যই রাখবো ❅ লেখা পাঠাবেন pagefour2020@gmail.com এই ই-মেল আইডি-তে ❅ বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,  ই-মেল : pagefour2020@gmail.com

আরামবাগের প্রার্থী মিতালি বাগ প্রান্তিক ও নিম্ন বর্গের পিছিয়ে পড়া মানুষের প্রতিনিধি : মোহন গঙ্গোপাধ্যায়

মোহন গঙ্গোপাধ্যায় / ৭৭ জন পড়েছেন
আপডেট বুধবার, ৮ মে, ২০২৪

আরামবাগে প্রান্তিক ঘরের মেয়েকে প্রার্থী করেছি। ওকে গ্ৰহণ করে নেবার দায়ীত্ব আপনাদের। ওকে ভোট দিন। জিতিয়ে দিন। বুধবার আরামবাগের কালীপুর মাঠে জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় লোকসভার প্রার্থী মিতালি বাগকে জয়ী করার ডাক দেন। প্রান্তিক ও নিম্ন বর্গের পিছিয়ে থাকা মানুষের প্রতি উপেক্ষা আর বঞ্চনার বিরুদ্ধে ভোটে লড়াইয়ের বার্তা দিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, এই বার্তা শত সহস্র ভীড়ের মধ্যে যেন ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত, এবার লোকসভা নির্বাচনে আরামবাগ জয় পেতে তৃণমূল মরিয়া। মুখ্যমন্ত্রী এদিন সভামঞ্চ থেকে তৃণমূল প্রার্থীকে জয়ী করার আবেদন করেন। আরামবাগের মানুষের কাছে বাগদি সম্প্রদায় থেকে উঠে আসা উচ্চশিক্ষিত মিতালি বাগ — কে গ্ৰহণ করে জয়ী করার জন্য আবেদন জানান। সেইসঙ্গে সতর্ক করে দিয়ে বলেন, সিপিএমের হার্মাদ বাহিনীর লোকজন বিজেপিতে ঢুকেছে। বিজেপি জিতলে আবার ত্রাসের রাজনীতি শুরু হবে। শান্তি ও হিংসার রাজনীতি বেছে নেবে।তাই ভোটে জেতানোর দায়িত্ব এখানকার মানুষের। সেইসঙ্গে তিনি বলেন, বিজেপির হার্মাদরা মিতালির গাড়ি ভাঙচুর করেছে। ড্রাইভারের ওপর হামলা করেছে।

প্রসঙ্গত এদিন রাজনৈতিক হিংসার বাড়বাড়ন্ত নিয়ে তার গলায় উদ্বেগ শোনা যায়। মিতালি বাগকে প্রার্থী করে তৃণমূল এবার মাস্টার স্ট্রোক দিয়েছে। তৃণমূল প্রার্থীর সাধারণ ঘরের মেয়ের মতো আচরণ সাধারণ মানুষের মন জয় করে নিচ্ছে। অভিনব প্রচার করে প্রতিদিন সংবাদের শিরোনামে আসছেন। মাটি কামড়ে লড়াই করছেন। স্বচ্ছ ভাবমূর্তির এই নেত্রীকে সামনে রেখে দলের নেতা কর্মীরা প্রচারে ঝাঁপিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় সভামঞ্চ থেকে এদিন বলেন, মিতালি পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি জেলা পরিষদ করেছে। কিন্তু ওর গায়ে কেও কালির আঁচড় পর্যন্ত দিতে পারেনি। উচ্চ শিক্ষিত। দলটা ভালভাবে করবে বলে বিয়ে পর্যন্ত করেনি।ওকে গ্ৰহন করে নেবার দায়িত্ব আপনাদের। ওকে জিতিয়ে দিন।

মিতালি বাগ বলেন, মুখ্যমন্ত্রীর আশীর্বাদ আমার মাথার ওপর আছে। হামলা হবার পর উনি আমার খোঁজ নিয়েছেন। উপেক্ষা,বঞ্চনার ভিতর দিয়ে উঠে এসেছি। সম্মানের সঙ্গে জায়গা করে দিয়েছি। আমরা দিদির অনুগত সৈনিক। মানুষের আশীর্বাদ নিয়েই আমরা আরামবাগ জয়লাভ করবো। আরামবাগ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি রামেন্দু সিংহ রায় বলেন, মুখ্যমন্ত্রী এই সভায় এসে দলীয় নেতা কর্মীদেরও কিছু বার্তা দিয়ে গেছেন। দলের সকল নেতা কর্মীদের সেই নির্দেশ পালন করতে হবে। সেইসঙ্গে আরামবাগের উন্নয়নের বার্তা দিয়ে গেছেন। বিশেষ করে আরামবাগ মাস্টার প্লানের সাথে বন্যা রোধে আরও হাজার কোটি টাকা ব্যয় হবে বলে জানিয়েছেন। আরামবাগ জয় নিয়ে আমরা একশো শতাংশ নিশ্চিত। সেইসঙ্গে বিদায়ী সাংসদ অপরুপা পোদ্দারের মঞ্চে উঠতে না পারার প্রসঙ্গে বলেন, বিষয়টি আমি জানিনা। দল খতিয়ে দেখবে। গোঘাটের রঘুবাটী এলাকার বাসিন্দা কৃষ্ণা রায় বলেন, দিদিকে দেখতে এসেছিলাম। দিদি আমাদের জন্য অনেক কিছু করছেন। আমরা চাই মহিলা প্রার্থী মিতালি বাগ এখানে জয়ী হোন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিশেষ সংখ্যা ১৪৩১ সংগ্রহ করতে ক্লিক করুন