বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | দুপুর ২:৪৭
Logo
এই মুহূর্তে ::
শান্তিনিকেতনের দিনগুলি (ষোড়শ পর্ব) : সন্‌জীদা খাতুন আলাউদ্দিন অল আজাদ-এর ছোটগল্প ‘আমাকে একটি ফুল দাও’ ধর্ম আর সাম্প্রদায়িকতাকে বিজেপি বড্ড বেশি জরুরি করে ফেলেছে : তপন মল্লিক চৌধুরী বাংলাদেশের ঐতিহ্যবাহী লোকগীতি ঘাটু গান আজ অবলুপ্তির পথে : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (পঞ্চদশ পর্ব) : সন্‌জীদা খাতুন হাসান আজিজুল হক-এর ছোটগল্প ‘স্বপ্নেরা দারুণ হিংস্র’ বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠী বেদেদের বৈচিত্র্যময় জীবনযাপনের কথা : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (চতুর্দশ পর্ব) : সন্‌জীদা খাতুন নাইন্টিন সেভেন্টিন ওয়ান : শৌনক দত্ত বিশ্বপরিব্রাজক রবীন্দ্রনাথ ঠাকুর : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (ত্রয়দশ পর্ব) : সন্‌জীদা খাতুন নন্দিনী অধিকারীর ছোটগল্প ‘শুভ মাতৃদিবস’ গবেষণামূলক গ্রন্থ ‘ফ্লোরেন্স থেকে রাধানগর রেনেসাঁস ও রামমোহন’-এর মোড়ক উন্মোচন : মোহন গঙ্গোপাধ্যায় ১৯২১-এ কথা দিয়েও স্পেনে গেলেন না কেন রবীন্দ্রনাথ : অসিত দাস রবীন্দ্রনাথ : তারাপদ রায় ও তার অন্ত নাই গো নাই : প্রব্রাজিকা বেদরূপপ্রাণা পেজফোরনিউজ-এর নববর্ষ বিশেষ সংখ্যা ২০২৪ শান্তিনিকেতনের দিনগুলি (দ্বাদশ পর্ব) : সন্‌জীদা খাতুন কাশ্মীরে বিজেপির প্রার্থী নেই, মোদীর সফরও বাতিল উপত্যকা ও লাদাখে : তপন মল্লিক চৌধুরী অক্ষয় তৃতীয়ার পুণ্যলগ্নে অক্ষয় হোক সম্পদ সৌভাগ্য ও সমৃদ্ধি : রিঙ্কি সামন্ত শান্তিনিকেতনের দিনগুলি (একাদশ পর্ব) : সন্‌জীদা খাতুন রবীন্দ্রনাথরা কি কবিয়ালের বংশধর? : অসিত দাস নিমাই ভট্টাচার্য-এর বড়োগল্প ‘প্রাইভেট প্রাকটিশ’ উচ্চ মাধ্যমিকের ফলাফলে নজর কাড়ল আরামবাগ : মোহন গঙ্গোপাধ্যায় শান্তিনিকেতনের দিনগুলি (দশম পর্ব) : সন্‌জীদা খাতুন আমার রবীন্দ্রনাথ : লুৎফর রহমান রিটন রবীন্দ্র সাহিত্যের নতুন প্রান্ত : মিল্টন বিশ্বাস ঠাকুর কেন Tagore : অসিত দাস আরামবাগের প্রার্থী মিতালি বাগ প্রান্তিক ও নিম্ন বর্গের পিছিয়ে পড়া মানুষের প্রতিনিধি : মোহন গঙ্গোপাধ্যায় চারশো বছর আগে থেকে মাদপুরের মইস্যা গ্রামে মা বিষহরির পুজো হয়ে আসছে : ভাস্কর মুখার্জী
Notice :

পেজফোরনিউজ ডিজিটাল পত্রিকার পক্ষ থেকে সকল বিজ্ঞাপনদাতা, পাঠক ও শুভানুধ্যায়ী সকলকে জানাই অক্ষয় তৃতীয়া-র আন্তরিক প্রীতি, শুভেচ্ছা, ভালোবাসা।  ❅ আপনারা লেখা পাঠাতে পারেন, মনোনীত লেখা আমরা আমাদের পোর্টালে অবশ্যই রাখবো ❅ লেখা পাঠাবেন pagefour2020@gmail.com এই ই-মেল আইডি-তে ❅ বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,  ই-মেল : pagefour2020@gmail.com

উন্নয়ন চলছে, গোঘাটে ঘসিমঘাটার ব্রিজের কাজ শুরু হলো

রিপোর্টার / ১৬৪ জন পড়েছেন
আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০

বিধায়ক হিসেবে মাত্র ৪ বছর বয়স। এরই মধ্যে গোঘাটের সাধারণ মানুষের মনে নিজের নামটা খোদাই করে ফেলেছেন বিধায়ক মানস মজুমদার। গোঘাটের ভিকদাস থেকে মন্দলঘাটি জিলা পরিষদের রাস্তাটা দীর্ঘদিন খুব খারাপ অবস্থায় ছিল পিডব্লিউডিকে হস্তান্তর করার পর তার আমূল সংস্কার হয়। এরপর মানুষের দাবি ছিল, ঘসিমঘাটার ব্রিজটির সংস্কার করতে হবে। আজ তার শিলান্ন্যাস হলে।

মানস বলেন, আমি চেষ্টা করে যাচ্ছিলাম। আজ সফল হয়েছি। ব্রিজটি সংস্কার করতে খরচ হবে ৪ কোটি ৩৬ লক্ষ টাকা। ভাদুরের এই ঘসিমঘাটা ব্রিজটা অত্যন্ত আধুনিক মানের হবে। আশা রাখছি আগামী ৬ মাসের মধ্যে এই ব্রিজের কাজ শেষ হবে। এই ব্রিজটা হলে এখানকার মানুষ খুব সহজেই আরামবাগ কিংবা বর্ধমানে পৌঁছে যেতে পারবে। আগে শিলান্যাস হতো কিন্তু কাজের কাজ কিছু হতো না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিলান্যাসে বিশ্বাস করেন না। যেদিন শিলান্যাস হলো সেদিন থেকেই কাজ শুরু হয়ে গেল।

ব্রিজের শিলান্যাস করেন হুগলি জেলা পরিষদের সভাধিপতি মেহেবুব রহমান। উপস্থিত ছিলেন জেলাপরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ সুবীর মুখার্জি, শিক্ষা কর্মাধ্যক্ষ গোপাল রায়, নারী ও শিশু কল্যাণ কর্মাধ্যক্ষ প্রতিমা হাঁসদা, পঞ্চায়েত সমিতির সভাপতি মনেরঞ্জন পাল, কৃষি কর্মাধ্যক্ষ নারায়ণ চন্দ্র পাঁজা, পূর্ত কর্মাধ্যক্ষ প্রদীপ রায়, ভাদুর গ্রাম পঞ্চায়েতের প্রধান শান্তি রায়, পিডব্লুডির ইঞ্জিনিয়ার নিরঞ্জন ভড়, পঞ্চায়েত সমিতির সদস্য জাহাঙ্গীর বাদশা-সহ শ্রীমন্ত রায়, প্রবীর ঘোষ প্রমুখ।

ছবি ও সংবাদ : সুভাষ মজুমদার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিশেষ সংখ্যা ১৪৩১ সংগ্রহ করতে ক্লিক করুন