মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৪:৫১
Logo
এই মুহূর্তে ::
মাটির গন্ধমাখা লোকগানে সতেজতার সন্ধানী অমর পাল : রিঙ্কি সামন্ত কোটিপতি সাংসদরাই কি সাধারণ মানুষের প্রতিনিধি : তপন মল্লিক চৌধুরী বাহের দ্যাশের লোকসংস্কৃতি ও লোকসঙ্গীত নানা বৈচিত্র্যে বৈচিত্র্যময় : মনোজিৎকুমার দাস আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (শেষ পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী মোদি ম্যাজিক ছিল কিন্তু সে ম্যাজিক ফিকে হয়ে গেছে : দিলীপ মজুমদার সুশান্ত দাসের ‘প্রকৃতিগাথা’ : দিলীপ মজুমদার রাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মি : হাসান মোঃ শামসুদ্দীন কেদারনাথ-বদ্রীনাথ ভ্রমণ : প্রকৃতি আর ঈশ্বর যখন একটি বিন্দুতে মিশে যায়… : অমৃতাভ দে আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (তৃতীয় পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী বসিরহাটে নুনের হাট, শ্যামবাজার নুনের বাজার : অসিত দাস মুর্শিদাবাদের আমকথা (শেষ পর্ব) : রিঙ্কি সামন্ত জেন অস্টিন নারী স্বাধীনতার অন্যতম পথিকৃৎ : মনোজিৎকুমার দাস ইসবার ইন্ডিয়া জোটকা সরকার, আমরা একাই একশো — মমতা : মোহন গঙ্গোপাধ্যায় শান্তিনিকেতনের দিনগুলি (শেষ পর্ব) : সন্‌জীদা খাতুন মুর্শিদাবাদের আমকথা (প্রথম পর্ব) : রিঙ্কি সামন্ত আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (দ্বিতীয় পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী নজরুল ও মধুপুর (শেষ পর্ব) : জমিল সৈয়দ কবি কুসুমকুমারী দাশ ও পরাবাস্তবতার কবি জীবনানন্দ : বিজয়া দেব হুগলির লোকসভা ভোটে গ্রামীন এলাকায় ১৭১ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী : মোহন গঙ্গোপাধ্যায় শান্তিনিকেতনের দিনগুলি (সপ্তদশ পর্ব) : সন্‌জীদা খাতুন আশাপূর্ণা দেবীর ট্রিলজি : সমাজ বিবর্তনের দলিল (প্রথম পর্ব) : মোজাম্মেল হক নিয়োগী নজরুল ও মধুপুর (প্রথম পর্ব) : জমিল সৈয়দ শান্তিনিকেতনের দিনগুলি (ষোড়শ পর্ব) : সন্‌জীদা খাতুন আলাউদ্দিন অল আজাদ-এর ছোটগল্প ‘আমাকে একটি ফুল দাও’ ধর্ম আর সাম্প্রদায়িকতাকে বিজেপি বড্ড বেশি জরুরি করে ফেলেছে : তপন মল্লিক চৌধুরী বাংলাদেশের ঐতিহ্যবাহী লোকগীতি ঘাটু গান আজ অবলুপ্তির পথে : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (পঞ্চদশ পর্ব) : সন্‌জীদা খাতুন হাসান আজিজুল হক-এর ছোটগল্প ‘স্বপ্নেরা দারুণ হিংস্র’ বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠী বেদেদের বৈচিত্র্যময় জীবনযাপনের কথা : মনোজিৎকুমার দাস শান্তিনিকেতনের দিনগুলি (চতুর্দশ পর্ব) : সন্‌জীদা খাতুন
Notice :

পেজফোরনিউজ ডিজিটাল পত্রিকার পক্ষ থেকে সকল বিজ্ঞাপনদাতা, পাঠক ও শুভানুধ্যায়ী সকলকে জানাই অক্ষয় তৃতীয়া-র আন্তরিক প্রীতি, শুভেচ্ছা, ভালোবাসা।  ❅ আপনারা লেখা পাঠাতে পারেন, মনোনীত লেখা আমরা আমাদের পোর্টালে অবশ্যই রাখবো ❅ লেখা পাঠাবেন pagefour2020@gmail.com এই ই-মেল আইডি-তে ❅ বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন,  ই-মেল : pagefour2020@gmail.com

ভোটে জিতে উলুবেড়িয়াকে এক নম্বরে থাকার ডাক দিলেন সমীর পাঁজা : মোহন গঙ্গোপাধ্যায়

মোহন গঙ্গোপাধ্যায় / ১৯৭ জন পড়েছেন
আপডেট রবিবার, ২৪ মার্চ, ২০২৪

আসন্ন লোকসভা ভোটে জিতে উলুবেড়িয়াকে এক নম্বরে থাকার ডাক দিলেন তৃণমূল কংগ্রেস নেতা সমীর পাঁজা। শনিবার উদয়নারায়ণপুরের নয়াচক (খিলা) এলাকায় তৃণমূল কংগ্রেস পরিবার আয়োজিত বর্ধিত কর্মীসভায় লোকসভার প্রার্থী সাজদা আহমেদ-এর সমর্থনে সমীরবাবু বলেন, আগামী ২০ মে এই কেন্দ্রে ভোট। এই ভোট রাজ্য সরকার গঠনের জন্য নয়, এ ভোট পঞ্চায়েত বোর্ড গঠনের জন্য নয়।

মনে রাখতে হবে এ ভোট দেশ আগামী দিনে কোথায় যাবে, আমরা কীভাবে থাকব, আমরা দুই সম্প্রদায়ের মানুষ একে অপরের পরিপূরক হিসেবে থাকব কীনা সেই জন্য এই ভোট।

প্রসঙ্গত, প্রচারসভায় এদিন সমীরবাবু আরো বলেন, যে যে বুথ কেন্দ্রে সভাপতির দায়িত্বে আছেন জেতাতে না পারলে পদ ছাড়তে হবে। পুনরায় ওই পদে আসতে হলে যোগ্যতার পরীক্ষা দিয়ে আসতে হবে।

উল্লেখ্য, এদিন প্রচার সভায় কর্মী ও সমর্থকের ভিড় ছিল লক্ষ্যণীয়। এবারে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী প্রয়াত সুলতান আহমেদ-র সহধর্মিনী সাজদা আহমেদ। প্রচারসভায় সাজদা আহমেদকে সামনে রেখে সমীরবাবুর স্লোগান দুর্গোৎসব ও ঈদ উৎসবের মতো ভোট উৎসবে যোগদান করে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে হবে। লক্ষ্মীভাণ্ডার, কন্যাশ্রী, সবুজসাথী, কৃষকবন্ধুর মতো অনেক প্রকল্পে জনসাধারণ উপকৃত। এটা মানুষ বুঝেছেন। তাই একটি ভোটও বিজেপিকে নয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিশেষ সংখ্যা ১৪৩১ সংগ্রহ করতে ক্লিক করুন